প্রকাশিত: ১১/১২/২০১৬ ৭:৩১ এএম

বিনোদন ডেস্ক :

ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ‘নবাব’ শিরোনামের সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন তারা। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের আবদুল আজিজ ও ভারতের নির্মাতা জয়দেব মুখার্জি।  

 

বর্তমানে এ সিনেমার শুটিং চলছে কলকাতায়। গতকাল রাতে সিনেমাটির শুটিং অনুষ্ঠিত হয়েছে কলকাতার হাওড়া ব্রিজের পাশে। আকাশে চাঁদ আর মাটিতে ঝলমলে আলোক সজ্জা। এমন পরিবেশে দৃশ্যধারণের কাজ হয়েছে। শুটিংয়ের ফাঁকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভে আসেন শুভশ্রী। এ সময় সঙ্গে ছিলেন শাকিব খান।

 

২ মিনিট ৫৭ সেকেন্ড দৈর্ঘ্যের এই ভিডিওতে দেখা যায়, শুটিং সেট থেকে শাকিব-শুভশ্রী তাদের ভক্তদের শুভেচ্ছা জানান। শুটিং লোকেশন দেখান। নির্মাতা অভিনেতাসহ ইউনিটের সকলেই এই ভিডিওতে হাজির হন। সবাই ভক্তদের শুভেচ্ছা জানান।

 

 

ভিডিওতে দেখা যায়, রাতের আকাশের মোহনীয় চাঁদ। এ সময় শাকিব বলেন, ‘চমৎকার চাঁদ দেখা যাচ্ছে পেছনে।’ এসময় উচ্ছ্বসিত হয়ে শুভশ্রী বলেন, ‘গোপন চাঁদটা।’ শুভশ্রীর কথা ধরেই শাকিব বলেন, ‘গোপন একটা চাঁদ দেখা যাচ্ছে।’

 

শাকিব-শুভশ্রী ছাড়াও এতে আরো অভিনয় করছেন- অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।  সিনেমাটির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। গত ১৬ নভেম্বর কক্সবাজারে সিনেমাটির শুটিং শুরু হয়। তারপরই কলকাতায় শুটিং শুরু করেন। এরপর কিছু শুটিং থাইল্যান্ডেও অনুষ্ঠিত হবে। ‘নবাব’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ।

 

দেখুন : প্রকাশিত ভিডিও

 

 

 

 

রাই

 

পাঠকের মতামত